নীড় পাতা » ব্রেকিং » আজগর সভাপতি,লিটন সম্পাদক,জুয়েল সাংগঠনিক সম্পাদক

আজগর সভাপতি,লিটন সম্পাদক,জুয়েল সাংগঠনিক সম্পাদক

BM-shopingবনরূপা বি.এম শপিং কমপ্লেক্সে ব্যবসায়ী কল্যাণ সমিতির নির্বাচন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার অনুষ্ঠিত নির্বাচনে তিনজন বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হলেও অন্যান্য পদে হাড্ডাহাড্ডি লড়াই হয়েছে।
সাধারণ সম্পাদক পদে এম এস জাহান লিটন, সাংগঠনিক সম্পাদক পদে মোঃ সালাউদ্দিন জুয়েল,দপ্তর ও প্রচার সম্পাদক পদে প্রনব ধর এবং ধর্ম ও সমাজ কল্যাণ পদে মোঃ মনির উদ্দিন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।
সভাপতি পদে আলহাজ্ব মোঃ আজগর আলী ৮৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি মোঃ নুরুল আলম পেয়েছেন ৫৪ ভোট। সহ-সভাপতি পদে নেয়াজ উদ্দিন চৌধুরী মানিক পেয়েছেন ৯৩ ও মোঃ কামাল উদ্দিন পেয়েছেন ৩৪ ভোট। সহ-সাধারন সম্পাদক পদে ইমরানুল হাসান চৌধুরী ইমু পেয়েছেন ৮৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মোঃ হেলাল উদ্দিন আজাদ পেয়েছেন ৫১ ভোট। অর্থ সম্পাদক পদে মোঃ রাশেদুল হক রাশেদ ৭৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। অপর প্রার্থী মোঃ ইলিয়াছ পেয়েছেন ৬৬ ভোট। কার্যকরী সদস্য পদে মোঃ সোহেল রানা ১০১ ভোট পেয়ে প্রথম, ৮২ ভোট পেয়ে মোঃ শহীদুল ইসলাম রাসেল দ্বিতীয়, ৫২ ভোট পেয়ে মোঃ মোস্তফা জামাল পারভেজ তৃতীয় ও ৪২ ভোট পেয়ে এম কে আরিফুল ইসলাম চতুর্থ সদস্য নির্বাচিত হয়েছেন।

Micro Web Technology

আরো দেখুন

লংগদুতে বিজ্ঞান মেলা

‘তথ্য প্রযুক্তির সদ্বব্যবহারঃ আসক্তি রোধ’ প্রতিপাদ্য বিষয়ের আলোকে ৪২তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে …

One comment

Leave a Reply

%d bloggers like this: