নীড় পাতা » খাগড়াছড়ি » ‘আওয়ামীলীগ শান্তিপূর্ণ রাজনৈতিক সহাবস্থানে বিশ্বাসী’

‘আওয়ামীলীগ শান্তিপূর্ণ রাজনৈতিক সহাবস্থানে বিশ্বাসী’

11.11খাগড়াছড়ি জেলা আওয়ামলীগের সভাপতি ও খাগড়াছড়ি থেকে নির্বাচিত সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেছেন, বিএনপি ২০০১ সালের নির্বাচনে ক্ষমতায় আসার পর মাটিরাঙ্গাসহ খাগড়াছড়িতে ওয়াদুদ ভুইয়ার নেতৃত্বে তান্ডব চালিয়েছে। আওয়ামীলীগের নেতাকর্মীরা মামলা-হামলার শিকার হয়েছে। যুবনেতা সহ অনেকে খুন হয়েছে। আওয়ামলীগের নেতাকর্মীরা শান্তিপূর্ণ রাজনৈতিক সহাবস্থানে বিশ্বাসী বলেই ব্যাপক সংখ্যাগরিষ্টতা পাওয়ার পরও খাগড়াছড়িতে কোন রাজনৈতিক সহিংসতার ঘটনা ঘটেনি।

তিনি মঙ্গলবার দুপুরে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে যুব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মো: জহিরুল ইসলাম খন্দকার‘র পরিচালনায় যুব সমাবেশে সভাপতিত্ব করেন মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের সভাপতি মো: রফিকুল ইসলাম।

মাটিরাঙ্গা উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে অনুষ্ঠিত বিশাল যুব সমাবেশে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য সৈয়দ মাহমুদুল হক। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা আওয়ামলীগের জৈষ্ঠ্য সহ-সভাপতি মুক্তিযোদ্ধা রণবিক্রম ত্রিপুরা, জেলা আওয়ামলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মংসেপ্রু চৌধুরী অপু, শিক্ষা বিষয়ক সম্পাদক মো: দিদারুল আলম, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামলীগের সভাপতি মো: শামছুল হক, কেন্দ্রীয় যুবলীগের সদস্য মো: জাহিদুল ইসলাম, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামলীগের সাধারন সম্পাদক সুভাষ চাকমা ও মাটিরাঙ্গা পৌর আওয়ামলীগের সভাপতি এম এম জাহাঙ্গীর আলম।yyyyyyyyy

সমাবেশে অন্যান্যের মধ্যে জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি শাহিনা আকতার, মাটিরাঙ্গা উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি মিসেস হাসিনা বেগম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো: এমরান হোসেন, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মোহাম্মদ আলী এবং ছাত্রদল থেকে ছাত্রলীগে যোগদানকারী মো: সোহেল রানা প্রমুখ বক্তব্য রাখেন।

এর আগে খাগড়াছড়ি জেলা আওয়ামলীগের সভাপতি ও খাগড়াছড়ি থেকে নির্বাচিত সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য সৈয়দ মাহমুদুল হকসহ উপস্থিত নেতৃবৃন্দের হাতে নৌকা প্রতীক তুলে দিয়ে মাটিরাঙ্গা পৌর ছাত্রদলের সহ-সভাপতি সোহেল রানা‘রসহ বিভিন্নজনের নেতৃত্বে ছাত্রদলের ১০২জন নেতাকর্মীসহ বিএনপি ও বিভিন্ন অঙ্গসংগঠনের কয়েক‘শ নেতাকর্মী আওয়ামলীগে যোগদান করেন। এসময় নেতৃবৃন্দ উপস্থিত হাজার হাজার নেতাকর্মীর শ্লোগানের মধ্য দিয়ে ফুলের তোড়া দিয়ে দলে আগতেদের বরণ করে নেয়।

যুব সমাবেশের আগে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মাটিরাঙ্গা পৌর সদরে এক বর্নাঢ্য যুবর‌্যালি অনুষ্ঠিত হয়। খাগড়াছড়ি জেলা আওয়ামলীগের সভাপতি ও খাগড়াছড়ি থেকে নির্বাচিত সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য সৈয়দ মাহমুদুল হকসহ উপস্থিত নেতৃবৃন্দ বর্নাঢ্য যুবর‌্যালিতে নেতৃত্ব দেন।

Micro Web Technology

আরো দেখুন

লকডাউনে ফাঁকা খাগড়াছড়ি, বাড়ছে শনাক্ত

সারা দেশের মতো দ্বিতীয় দফায় সরকারের ঘোষিত লকডাউন চলছে পার্বত্য জেলা খাগড়াছড়িতে। প্রথম দফার লকডাউন …

Leave a Reply