নীড় পাতা » ব্রেকিং » আওয়ামীলীগ প্রার্থী মোস্তাফিজের নানান অভিযোগ

আওয়ামীলীগ প্রার্থী মোস্তাফিজের নানান অভিযোগ

Untitled-1রাঙামাটি সদর উপজেলার সাপছড়ি ইউনিয়ন আওয়ামীলীগের নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মোস্তাফিজুর রহমান অভিযোগ করেছেন, তার এলাকার নয়টি নির্বাচন কেন্দ্রের আটটিতে তিনি কোন এজেন্ট দিতে পারেননি,কারণ ভোটের আগের দিন রাতেই পাহাড়ের আঞ্চলিক দল জেএসএস এবং ইউপিডিএফ এর কর্মীরা তার এজেন্টদের অস্ত্রের মুখে অপহরণ করেছে।

তিনি অভিযোগ করেন, প্রার্থী হয়েও কোন নির্বাচনী কেন্দ্রে তিনি যেতে পারছেন না অস্ত্রবাজদের কারণে। তিনি বিষয়টি  জেলা আওয়ামীলীগের নেতাদের জানিয়েছেন দাবি করে বলেন, এখন জেলা থেকে নির্দেশনা দেয়া হলেই আমরা সিদ্ধান্ত নিবো,শেষ পর্যন্ত নির্বাচনে থাকবো কি থাকবোনা।

মোস্তাফিজুর রহমান আরো অভিযোগ করেন, প্রতিটি  ভোটকেন্দ্রের আশেপাশেই জেএসএস এবং ইউপিডিএফ এর সশস্ত্র কর্মীরা অবস্থান নিয়ে আছে। তারা ভোটারদের নানাভাবে প্রভাবিত করছে এবং নৌকার কর্মীদের কেন্দ্রের কাছেও ভিড়তে দিচ্ছেনা।

শহরের প্রবেশপথের মানিকছড়িতে নিজের নির্বাচনী কার্যালয়ে বসে তিনি এসব অভিযোগ করেন।

তিনি প্রশাসনের বিরুদ্ধেও অভিযোগ এনে বলেন, প্রশাসন নৌকা মার্কার প্রার্থীদের বিপক্ষেই অবস্থান নিয়েছে বলে মনে হচ্ছে। তিনি পাহাড়ে অবৈধ অস্ত্র উদ্ধার করে অস্ত্রধারীদের গ্রেফতার না করা পর্যন্ত সুষ্ঠু এবং অবাধ নির্বাচন হবেনা বলেও মন্তব্য করেন।
প্রসঙ্গত,এই ইউনিয়নে মোস্তাফিজের প্রতিপক্ষ হিসেবে লড়ছেন মৃণাল কান্তি চাকমা,যিনি পাহাড়ের তিন আঞ্চলিক দলেরই সমর্থন পেয়েছেন বলে জানা গেছে।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply