আওয়ামীলীগ অফিস ভাঙচুর, সড়ক অবরোধ

IMG_1456রাঙামাটি জেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করার পর সভাপতি আব্দুর জব্বার সুজনকে অছাত্র এবং বিতর্কিত দাবি করে এর প্রতিবাদে বিক্ষোভ মিছিল এবং দলীয় কার্যালয় ভাংচুর করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা।

বিক্ষুব্ধ ছাত্রলীগ কর্মীরা আওয়ামী লীগ অফিস ভাঙচুর ও প্রায় ঘণ্টাখানেক রাঙামাটি-চট্টগ্রাম প্রধান সড়কে ব্যারিকেড দেয়। এসময় জেলা আওয়ামীলীগ কার্যালয়ে রক্ষিত বিভিন্ন নেতার ছবি ভাংচুর করা হয় এবং কার্যালয়ের চেয়ার টেবিল ভাংচুর করা হয়।

এসময় আব্দুর জব্বার সুজন গ্রুপের কর্মী যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগ কর্মীদের একটি অংশের সিনিয়র নেতাকর্মীদের সহযোগিতায় লাঠি, চুরি, কিরিচ নিয়ে বিক্ষুব্ধ কর্মীদের ধাওয়া দিলে বিক্ষুব্ধরা পিছু হটে।

পরে পুলিশ আসার পর পরিস্থিতি স্বাভাবিক হয়ে আসলে রাঙামাটি-চট্টগ্রাম সড়কে যান চলাচল শুরু হয়।

ঘটনায় উপস্থিত সহকারী পুলিশ সুপার চিত্তরঞ্জন পাল জানান, বিক্ষুব্ধ নেতাকর্মীদের সরিয়ে দিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে।

এর আগে সকালে রাঙামাটি ছাত্রলীগের সভাপতি হিসেবে কলেজ ছাত্রলীগের সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক আব্দুর জব্বার সুজন ও সাধারণ সম্পাদক হিসেবে জেলা ছাত্রলীগের উপ-ছাত্র বিষয়ক সম্পাদক প্রকাশ চাকমার নাম ঘোষণা করা হয়।

কেন্দ্রীয় ছাত্রলীগ থেকে প্রেরিত এ কমিটি বুধবার (৩ জুন) সকাল সাড়ে এগারোটায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজি মুছা মাতব্বর ঘোষণা দেন।

এতে সিনিয়র সহ-সভাপতি সাইফুল আলম রাশেদ, সহ-সভাপতি এমএন কাউসার রুমি, যুগ্ম সম্পাদক রুবেল চৌধুরী, সালাউদ্দিন টিপুকে সাংগঠনিক সম্পাদক ও শাহনেওয়াজ টিপুকে জাতীয় কার্য-নির্বাহী পরিষদের সদস্য হিসেবে ঘোষণা দেওয়া হয়েছে।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply