নীড় পাতা » পাহাড়ের সংবাদ » আওয়ামীলীগের মনোনয়নপত্র কিনেছেন বীর বাহাদুর-প্রসন্ন !

আওয়ামীলীগের মনোনয়নপত্র কিনেছেন বীর বাহাদুর-প্রসন্ন !

birbahadur-prosonnoবান্দরবান সংসদীয় আসনে দলীয় মনোনয়ন ফরম কিনেছেন বীর বাহাদুর-প্রসন্ন কান্তি তঞ্চঙ্গ্যা। দুজনের পক্ষে দলীয় মনোনয়নপত্র সংগ্রহের বিষয়টি নিশ্চিত করেছেন আওয়ামীলীগের শীর্ষ নেতারা।

রবিবার সকালে ঢাকা বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বীর বাহাদুরের পক্ষে বান্দরবান ৩০০নং সদীয় আসনে প্রার্থী হিসেবে দলীয় মনোয়নপত্র কিনেছেন জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদেক হোসেন চৌধুরী। একইদিন জেলা আওয়ামীলীগের সভাপতি প্রসন্ন কান্তি তঞ্চঙ্গ্যার পক্ষেও তার অনুসারীরা দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। বিষয়টি নিশ্চিত করে প্রসন্ন কান্তি তঞ্চঙ্গ্যার ঘনিষ্টজন প্রকৃতি বড়–য়া।

এদিকে আওয়ামীলীগের সম্ভাব্য দুজন প্রার্থীর দলীয় মনোনয়নপত্র সংগ্রহের খবরে আবারও আলোচনায় উঠে এসেছেন বীর বাহাদুর এবং প্রসন্ন কান্তি তঞ্চঙ্গ্যার নাম। কে হচ্ছেন বান্দরবান সংসদীয় আসনে আওয়ামীলীগের প্রার্থী বিষয়টি নিয়েও জল্পনা-কল্পনা জোরালো হয়েছে। চার বারের নির্বাচিত সংসদ সদস্য বীর বাহাদুর না দীর্ঘ সতের বছর ধরে জেলা আওয়ামীলীগের সভাপতির পদে থাকা প্রসন্ন কান্তি তঞ্চঙ্গ্যা। বিষয়টি কোনো মন্তব্য করতেও রাজি হয়নি আওয়ামীলীগের শীর্ষ নেতারা।

Micro Web Technology

আরো দেখুন

করোনায় কমেছে স্থানীয় পণ্যের চাহিদা

বছরের পর বছর ধরে পূর্বের ঐতিহ্য ধরে রাখতে বাঁশের তৈরি হস্তশিল্প, তাঁতের তৈরি থামি, চাদর …

Leave a Reply