নীড় পাতা » ব্রেকিং » আইসিটি প্রশিক্ষিতদের সনদ বিতরণ

আইসিটি প্রশিক্ষিতদের সনদ বিতরণ

IMG_1652পার্বত্য চট্রগ্রাম উন্নয়ন বোর্ডের আইসিটি প্রকল্পের ১ম ব্যাচের প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ এবং ২য় ব্যাচের প্রশিক্ষণার্থীদের প্রশিক্ষণ উদ্বোধন করেছেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান ও পার্বত্য সচিব নববিক্রম কিশোর ত্রিপুরা।

এর আগে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড কর্তৃক বাস্তবায়িত আইসিটি প্রকল্পের ১ম ব্যাচের মৌলিক প্রশিক্ষণ উদ্বোধনও করেছিলেন তিনি। ১ম ব্যাচের চারমাস ব্যাপী মৌলিক প্রশিক্ষণ জুলাই মাসে সমাপ্ত হয়। এই ব্যাচের দুই শিফটের মোট ১০০ জন প্রশিক্ষণার্থী এতে অংশগ্রহণ করেন। রবিবার ১ম ব্যাচের সফল প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র তুলে দেন চেয়ারমান। একই সাথে তিনি ২য় ব্যাচের চার মাস ব্যাপী মৌলিক প্রশিক্ষণের শুভ উদ্বোধন করেন। ২য় ব্যাচেও ২ শিফটে মোট ১০০ জন প্রশিক্ষণার্থী অংশগ্রহণ করছে।

এসময় তিনি বলেন, ইংরেজি ভাষার না জানার কারণে আমরা অনেক পিছিয়ে আছি। তাই তিনি পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের আইটি প্রকল্পের প্রকল্প পরিচালককে আইটি বিষয়ের সাথে ইংরেজি একটি কোর্স চালু করার জন্য পরামর্শ দেয়া হয়েছে। তিনি প্রশিক্ষণপ্রাপ্ত শিক্ষার্থী এবং নতুন যোগদানকৃত শিক্ষার্থীদের শুভ কামনা জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (উন্নয়ন) মো: কামাল উদ্দিন তালুকদার, সভাপতিত্ব করেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস-চেয়ারম্যান (যুগ্ম সচিব) তরুণ কান্তি ঘোষ। উপস্থিত ছিলেন বোর্ডের সম্মানিত সদস্য-অর্থ শাহীনুল ইসলাম।

শুরুতে স্বাগত বক্তব্য প্রদান করেন বোর্ডের সদস্য-প্রশাসন (উপ সচিব) ও আইটি প্রকল্পের প্রকল্প পরিচালক আশীষ কুমার বড়ুয়া।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply