নীড় পাতা » খাগড়াছড়ি » অস্ত্র ও গুলিসহ ইউপিডিএফের ৫ নেতাকর্মী আটক

অস্ত্র ও গুলিসহ ইউপিডিএফের ৫ নেতাকর্মী আটক

খাগড়াছড়ির জেলা সদরের খবং পুড়িয়া নামক এলাকা থেকে যৌথবাহিনীর অভিযানে অস্ত্র ও গুলিসহ ইউপিডিএফের ৫ নেতাকর্র্মীকে আটক করেছে যৌথবাহিনী। বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে খবং পুড়িয়ার দশবল বৌদ্ধ বিহার সংলগ্ন এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ২টি এলজি ও ৮ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। আটকরা হলেন, ইউপিডিএফ নেতা প্রতীম চাকমা, গণতান্ত্রিক যুব ফোরামের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক জিকো ত্রিপুরা, পিসিপি’র খাগড়াছড়ি সরকারী কলেজ শাখার সাংগঠনিক সম্পাদক নিকাশ চাকমা, স্বপন চাকমা ও মানিক ধন চাকমা।

খাগড়াছড়ি সেনা রিজিয়নের জিটুআই মেজর নাছিরুল হাসান খান আটকের সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে খবং পুড়িয়া এলাকার দশবল বৌদ্ধ বিহারের পাশবর্তী দোকান থেকে অস্ত্রসহ তাদের আটক করা হয়।

খাগড়াছড়ি থানার অফিসার ইনচার্জ মোঃ শামছুদ্দিন ভূইয়া জানান, সেনাবাহিনী আটকদের পুলিশের কাছে হস্তান্তর করেছে। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। এদিকে ইউপিডিএফ খাগড়াছড়ি জেলা ইউনিটের প্রধান সংগঠক প্রদীপন খীসা এক বিবৃতিতে খাগড়াছড়িতে ইউপিডিএফ নেতা কর্মীদের আটকের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে আটকদের মুক্তি দাবি করেছেন।

Micro Web Technology

আরো দেখুন

৬ ডিসেম্বর খাগড়াছড়িতে পরিবহন মালিকদের সড়ক অবরোধের হুশিয়ারি

খাগড়াছড়ির পরিবহন মালিক গ্রুপের সভাপতি মাহবুব আলম ও সাধারণ সম্পাদক খলিলুর রহমান যেন রাজা-উজিরের ভূমিকায় …

Leave a Reply