নীড় পাতা » বান্দরবান » অস্ত্রের মুখে আওয়ামীলীগ নেতাকে অপহরণ

অস্ত্রের মুখে আওয়ামীলীগ নেতাকে অপহরণ

BBN-Alবান্দরবানের জামছড়ি থেকে অস্ত্রের মুখে সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মংপ্রু মারমা (৩৯) কে অপহরণ করেছে সন্ত্রাসীরা। প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ থেকে আওয়ামীলীনেতারা আগামী ২৪ ঘন্টার মধ্যে অপহৃত মংপ্রুকে সুস্থ শরীরে মুক্তি দেয়া না হলে বুধবার থেকে বান্দরবানে অনির্দিষ্টকালের সড়ক ও নৌপথ অবরোধ কর্মসূচি ঘোষণা করেন। মঙ্গলবার দুপুরে বান্দরবান বঙ্গবন্ধু মুক্তমঞ্চে আয়োজিত সমাবেশ থেকে জেলা আওয়ামীলীগের সভাপতি ক্যশৈহ্লা মারমা এ ঘোষণা দেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সদ্য সমাপ্ত ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে বান্দরবান সদর উপজেলার রাজবিলা ইউনিয়নের জামছড়িপাড়া একটি বাসা থেকে সোমবার রাতে অস্ত্রের মুখে সাবেক ইউপি মেম্বার ও বান্দরবান সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মংপ্রু মারমা (৩৯)’কে অপহরণ করে নিয়ে গেছে জেএসএস’র সশস্ত্র সন্ত্রাসীরা। সে জামছড়ির বাসিন্দার মৃত থোয়াইঅং মারমা’র ছেলে।

অপহৃতের স্ত্রী চাবা মারমা বলেন, রাজবিলা ইউনিয়নের মহিলা মেম্বার ক্রানুপ্রু মারমা’র বাসা থেকে অস্ত্রধারী সন্ত্রাসীরা তার স্বামীকে (মংপ্রু মারমা) অপহরণ করে নিয়ে গেছে। এদিকে অপহরণের প্রতিবাদে মঙ্গলবার দুপুরে বান্দরবানে বিক্ষোভ মিছিল করেছে আওয়ামীলীগসহ সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীরা। পরে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে আয়োজিত সমাবেশে জেলা আওয়ামীলীগের সভাপতি ক্যশৈহ্লা মারমা বলেছেন, আগামী ২৪ ঘন্টার মধ্যে আওয়ামীলীগ নেতা মংপ্রুকে সুস্থ অবস্থায় ফিরিয়ে দেয়া না হলে বুধবার থেকে বান্দরবান জেলায় অনির্দিষ্টকালের জন্য সড়ক ও নৌপথ অবরোধ কর্মসূচি পালন করা হবে। যতদিন পর্যন্ত তাদের নেতাকে ফিরিয়ে দেয়া না হবে, ততদিন পর্যন্ত এ কর্মসূচি চলবে।

এসময় সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শফিকুর রহমান, একেএম জাহাঙ্গীর, যুগ্ম সম্পাদক লক্ষ্মীপদ দাস, সাংগঠনিক সম্পাদক ক্যসাপ্রু মারমা’সহ সংগঠনের নেতারা।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্য বিভাগকে সুরক্ষা সামগ্রী দিলো রাঙামাটি রেড ক্রিসেন্ট

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রাঙামাটির ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রসমূহে স্বাস্থ্য …

Leave a Reply