নীড় পাতা » ব্রেকিং » অস্ত্রের ভয় দেখিয়ে ভোটাধিকার কেড়ে নিতে চায় আঞ্চলিক দলগুলো

অস্ত্রের ভয় দেখিয়ে ভোটাধিকার কেড়ে নিতে চায় আঞ্চলিক দলগুলো

chinuu‘পাহাড়ের আঞ্চলিক সংগঠনগুলো অস্ত্রের ভয় দেখিয়ে জোর করে সাধারন জনগনের ভোটাধিকার কেড়ে নিতে চাচ্ছে’ বলে অভিযোগ করেছেন রাঙামাটির সংরক্ষিত মহিলা সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু।

সোমবার রাঙামাটির কাপ্তাই উপজেলার ২ নং রাইখালী ইউনিয়নের রিফিউজি পাড়া ও লেমুছড়ি ধাইয়ার পাহাড় এলাকার ছড়ার উপর নতুন ব্রীজ নির্মানের ভিত্তি প্রস্থর অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। রাইখালী ইউনিয়নের সংরক্ষিত মহিলা সদস্য রাজিয়া সুলতানার সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন,রাইখালী ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মংক্য মারমা,কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা তারিকুল আলম,চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহিরুল ইসলাম।

ভিত্তি প্রস্তর অনুষ্ঠানে ফিরোজা বেগম চিনু আরো বলেন, আমাকে হুমকি দেয়া হচ্ছে, আমাকে নাকি গুলি করবেনা, সুযোগ পেলে ছুরি দিয়ে জবাই করবে।’ তিনি সকলের উদ্দেশ্যে বলেন,সন্ত্রাসীদের সংখ্যা গুটিকয়েক। আমরা সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করলে এদের বিরুদ্ধে রুখে দাঁড়ানো কোন ব্যাপার না।’

ফিরোজা বেগম চিনু আরো বলেন, সম্প্রতি জেলা আওয়ামীলীগের সভাপতি দীপংকর তালুকদারকেও ফেসবুকের মাধ্যমে হুমকি দেয়া হচ্ছে। কারণ তিনি পাহাড়ের পাহাড়ী-বাঙালী সকলের ঐক্যের প্রতীক। পাহাড়ের সকল মানুষের উন্নয়নের কথা তিনি চিন্তা করেন । এখানকার সাধারন মানুষের শান্তির জন্য কাজ করে যাচ্ছেন, তাই তাকে হুমকি প্রদান করা হচ্ছে। আলোচনা সভায় তিনি ইউপি নির্বাচন সম্পর্কে বলেন,আাগামী ইউপি নির্বাচনে সঠিক নেতা নির্বাচিত করুন, যে প্রত্যন্ত অঞ্চলের জনগনের উন্নয়নের জন্য কাজ করতে পারবে।

ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে রাইখালী ইউনিয়নের জনগনের বিদ্যুৎ সমস্যা ও বিশুদ্ধ পানি ব্যবস্থার দাবির প্রেক্ষিতে মহিলা এমপি বলেন,বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বলেছেন এ দেশের প্রতিটি ঘরে বিদ্যুৎ পৌছাতে হবে। যেসব এলাকায় বিদ্যুৎ পৌঁছানো যাবেনা সেখানে সোলার প্যানেল বসাতে হবে।

ফিরোজা বেগম চিনু রাইখারী ইউনিয়নের জনগনকে আশ্বাস দেন যে অতিদ্রুত সময়ে এখানকার বিদ্যুতের লো ভোল্টেজের সমস্যা এবং পানির সমস্যা সমাধান করা হবে।
এর আগে তিনি দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের সেতু নির্মাণ কর্মসুচী ২০১৫-২০১৬ এর আওতায় রাইখালী ইউনিয়নের রিফিউজি পাড়া ছড়ার উপর ৩০ লক্ষ টাকা এবং বড়ঝিড়ি পাড়া ধাইয়ার পাড় এলাকায় ২৭ লক্ষ টাকা ব্যয়ে দুটি সেতু নির্মাণের ভিত্তি স্থাপন করেন।

Micro Web Technology

আরো দেখুন

লংগদুতে দুর্যোগ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

রাঙামাটির লংগদুতে উপজেলা পর্যায়ে ‘দুর্যোগবিষয়ক স্থায়ী আদেশাবলী (এসওডি)-২০১৯’ অবহিতকরণ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার লংগদু …

Leave a Reply