নীড় পাতা » ব্রেকিং » অস্ত্রবাজী করে আওয়ামীলীগের অগ্রযাত্রা ঠেকানো যাবে না: দীপংকর তালুকদার

অস্ত্রবাজী করে আওয়ামীলীগের অগ্রযাত্রা ঠেকানো যাবে না: দীপংকর তালুকদার

dav

রাঙামাটির নব-নির্বাচিত সাংসদ দীপংকর তালুকদার এমপি বলেছেন, ‘অসাম্প্রদায়িক ও গণতান্ত্রিক সমাজ ব্যবস্থা কায়েম করতে হলে পাহাড়ে জাতীয় রাজনৈতিক দল আওয়ামীলীগের কোনও বিকল্প নেই। পাহাড়ে সন্ত্রাস ও অস্ত্রবাজী করে আওয়ামীলীগের অগ্রযাত্রা ঠেকানো যাবে না। সকল ষড়যন্ত্রের জাল নিশ্চিহ্ন করে আওয়ামীলীগ এগিয়ে যাবে।’

বুধবার বিলাইছড়ি উপজেলা আওয়ামীলীগ ও এলাকাবাসীর পক্ষ থেকে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। গণসংবর্ধনা অনুষ্ঠানে দীপংকর তালুকদার একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৯৯ রাঙামাটি সংসদীয় আসনে নৌকাকে বিপুল ভাবে ভোট প্রদান করে তাকে বিজয়ী করার জন্য বিলাইছড়ি এবং রাঙামাটিবাসীকে ধন্যবাদ জানান।

বিলাইছড়ি উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত এ সংবর্ধনা অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি সুরেশ কান্তি তঞ্চঙ্গ্যা। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের নেতা সন্তোষ কুমার চাকমা, কেরল চাকমা, সাখাওয়াৎ হোসেন রুবেল, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সাবেক চেয়ারম্যান রবীন্দ্র লাল চাকমা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস এম শাহিদুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের নেতা রাসেল মারমা, পহর কান্তি চাকমা, তরুণ কান্তি তঞ্চঙ্গ্যা, মৃনাল কান্তি তঞ্চঙ্গ্যা, ৩নং ফারুয়া ইউপি চেয়ারম্যান বিদ্যালাল তঞ্চঙ্গ্যা, সুভাশিষ কর্মকার, ভদ্রসেন চাকমা, উজ্জ্বল কান্তি তঞ্চঙ্গ্যা, সত্যপ্রিয় ত্রিপুরা, ছাত্রলীগ নেতা সৈকত দাম রুবেল প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানে স্থানীয় আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনসহ এলাকাবাসীর পক্ষ থেকে নব নির্বাচিত সংসদ সদস্য দীপংকর তালুকদারকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। পরে বিলাইছড়ি উপজেলাধিন কেংরাছড়ি বাজার চত্বরেও এলাকাবাসীর পক্ষ থেকে দীপংকর তালুকদারকে সংবর্ধনা প্রদান করা হয়।

Micro Web Technology

আরো দেখুন

বেইলি সেতু ভেঙে রাঙামাটি-বান্দরবান সড়ক যোগাযোগ বন্ধ

রাঙামাটির রাজস্থলী উপজেলায় রাঙামাটি-বান্দরবান প্রধান সড়কের সিনামা হল এলাকার বেইলি সেতু ভেঙে পাথর বোঝাই ট্রাক …

Leave a Reply