নীড় পাতা » পাহাড়ের সংবাদ » ‘অর্থনৈতিক প্রতিবন্ধকতা দুর করে আর্ত মানবতার সেবায় কাজ করতে হবে’

‘অর্থনৈতিক প্রতিবন্ধকতা দুর করে আর্ত মানবতার সেবায় কাজ করতে হবে’

p.1রেড ক্রিসেন্ট সোসাইটি রাঙামাটি জেলা ইউনিটের ৪১তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাঙামাটি জেলা পরিষদ সম্মেলন কক্ষে বার্ষিক সভায় সভাপতিত্ব করেন রেডক্রিসেন্ট সোসাইটি রাঙামাটি ইউনিটের চেয়ারম্যান ও রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকমা। সভায় ২০১৩ সালের বার্ষিক প্রতিবেদন পেশ করেন রেডক্রিসেন্ট রাঙামাটি ইউনিটের সেক্রেটারি আকবর হোসেন চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে নিখিল কুমার চাকমা বলেন, অর্থনৈতিক প্রতিবন্ধকতা দুর করে আর্ত মানবতার সেবায় এগিয়ে এসে দেশ ও মানুষের কল্যাণে কাজ করতে হবে। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সাধ্যমত মানুষের উন্নয়ন ও কল্যাণমুলক কাজে দায়িত্বশীল ভুমিকা পালন করে আসছে। রেডক্রিসেন্ট সোসাইটির সেবামূলক কাজে পরিষদ অতীতে যেভাবে সহযোগিতা করেছে ভবিষতেও তা অব্যাহত থাকবে।

সভায় অন্যান্যেও মধ্যে উপস্থিত ছিলেন রাঙামাটি পৌরসভার মেয়র সাইফুল ইসলাম চৌধুরী, রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক হাজি কামাল উদ্দিন, রেডক্রিসেন্ট রাঙামাটি ইউনিটের ভাইস চেয়ারম্যান নুরুল আবছার, অ্যাডভোকেট মামুনুর রশীদ, যুব নেতা এম জিসান বখতেয়ারসহ রেডক্রিসেন্ট রাঙামাটি ইউনিটের আজীবন সদস্যরা উপস্থিত ছিলেন।

বক্তারা রাঙামাটি হাসপাতালে কেবিন বাড়ানো, রেডক্রিসেন্ট রাঙামাটি ইউনিটের জন্য একটি অ্যাম্বুলেন্স বরাদ্দ দেওয়ার জন্য জেলা পরিষদের কাছে অনুরোধ জানান।

Micro Web Technology

আরো দেখুন

লংগদুতে ১০ কোটি টাকার উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার  রাঙামাটির লংগদু …

Leave a Reply