নীড় পাতা » ব্রেকিং » অবৈধ অস্ত্র উদ্ধারে আগামী মাস থেকে কঠোর কর্মসূচি

অবৈধ অস্ত্র উদ্ধারে আগামী মাস থেকে কঠোর কর্মসূচি

leadপাহাড়ের অবৈধ অস্ত্রর কারণে এখানকার জনসাধারণ ভয়ে আছে। বর্তমান অবস্থায় দেখা যাচ্ছে এই অবৈধ অস্ত্র দিয়ে সন্ত্রাসী বাহিনীরা অপহরণসহ বিভিন্ন অপকর্ম করে যাচ্ছে। যা প্রতিরোধে আমাদের কর্মসূচি অব্যহত থাকবে। শোকের মাসের কারণে আমরা অবৈধ অস্ত্র উদ্ধারের প্রতিবাদে কর্মসূচি দিচ্ছি না, কিন্তু এই মাস পরে বিভিন্ন কর্মসূচি আসবে। বৈঠকের মাধ্যমে কঠোর কর্মসূচি দেওয়া হবে বলে জানান জেলা আওয়ামীলীগের সভাপতি ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রাণলয়ের সাবেক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার।

১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগ রাঙামাটি জেলা শাখার আয়োজনে অনুষ্ঠিত শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শুক্রবার সকালে আওয়ামীলীগের জেলা কার্যালয়ে এই শোকসভা অনুষ্ঠিত হয়।

সাধারণ সম্পাদক প্রকাশ চাকমার পরিচালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি চিংকিউ রোয়াজা, সাধারণ সম্পাদক হাজি মোঃ মুছা মাতব্বর, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মতিন, জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শামসুল আলম, জেলা যুবলীগের সহ-সভাপতি শহিদুল আলম স্বপন, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম সাইফুল, পৌর ছাত্রলীগের সভাপতি মোঃ আলাউদ্দীন, সদর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুনয়ন চাকমা প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার আরো বলেন, এই বছর বিএনপির নেত্রী তার মন গড়া জন্মদিন পালন না করে বলছে তিনি জাতীয় ঐক্য চান। জন্মদিন পালন না করে, মায়া কান্না করলে জাতীয় ঐক্য হয় না। এর জন্য আপনার দলের যারা এই ১৫ আগস্ট হত্যাকান্ডের সাথে যুক্ত তাদেরকে বের করে আইনের হাতে তুলে দেন এবং জামাতের মত সংগঠনের সঙ্গ ছেড়ে দিয়ে সুস্থ রাজনীতি করেন। তবেই জাতীয় ঐক্যের কথা বলবেন। না হয় যত মায়া কান্না করেন কোন লাভ হবে না।

ছাত্রলীগের উদ্দেশ্যে তিনি বলেন, ছাত্রলীগ হচ্ছে ৭১’র শক্তি। এই দলকে ঠিকিয়ে রাখতে হলে সঠিক নেতৃত্বের প্রয়োজন। যারা ছাত্রলীগের সাথে যুক্ত তাদেরকে মেধাবী ছাত্র নেতা হতে হবে। টেন্ডারবাজি, চাঁদাবাজি করা যাবে না এবং টাকা রোজগারের জন্য ইয়াবাসহ এই ধরণের ব্যবসায় যুক্ত হওয়া যাবে না বলেও তিনি জানান। তিনি সকল ছাত্রলীগের নেতাকর্মীকে শেখ মুজিবের সঠিক ধারায় রাজনীতি করতে আহ্বান জানান।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্য বিভাগকে সুরক্ষা সামগ্রী দিলো রাঙামাটি রেড ক্রিসেন্ট

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রাঙামাটির ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রসমূহে স্বাস্থ্য …

৪ comments

  1. তিন পার্বত্য চট্টগ্রামের অহংকার
    বাবু দিপংকর তালুকদার
    এগিয়ে চলুন রাজপথে ছাত্রলীগ প্রস্তুত।

Leave a Reply

%d bloggers like this: