নীড় পাতা » ব্রেকিং » অবশেষে স্পন্সর ছাড়াই শুরু অনুর্ধ্ব-১৬ ফুটবল

অবশেষে স্পন্সর ছাড়াই শুরু অনুর্ধ্ব-১৬ ফুটবল

বয়সভিত্তিক ফুটবলার তুলে আনার লক্ষে রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থা অনুর্ধ্ব-১৬ ফুটবল টুর্নামেন্ট আরম্ভ হয়েছে। বুধবার বিকালে রাঙামাটি মারী স্টেডিয়ামে অতিথিরা বেলুন ও পায়রা উড়িয়ে উদ্বোধন করা হয় এ টুর্নামেন্টের। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাঙামাটি পুলিশ সুপার ও ফুটবল উপ-কমিটির আহ্বায়ক মো: আলমগীর কবীর। অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক এসএম শফি কামাল, প্রেস ক্লাবের সাবেক সভাপতি সুনীল কান্তি দে, প্রেস ক্লাবের সাবেক সভাপতি সুনীল কান্তি দে, রাঙামাটি পৌরসভার প্যানেল মেয়র জামাল উদ্দিন, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি বরুণ বিকাশ দেওয়ান, সহ-সভাপতি মামুনুর রশিদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো: শফিউল আজমসহ জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাবৃন্দ।

অতিরিক্ত জেলা প্রশাসক এসএম শফি কামাল বলেন, আমরা সাধারণত স্পন্সর নিয়ে টুর্নামেন্ট আয়োজন করে থাকে কারণ জেলা ক্রীড়া আর্থিক অবস্থা খুব বেশি শক্তিশালি নয়। তিনি সকলকে টুর্নামেন্ট সফল করতে সকলের সহযোগিতা কামনা করেন।

পুলিশ সুপার মো: আলমগীর কবীর বলেন, যে সময় এ টুর্নামেন্ট শুরু হচ্ছে এ সময়ে টুর্নামেন্ট শেষ হবার কথা ছিল। কিন্তু স্পন্সর জটিলতার কারণে শুরু হতে দেরি হয়েছে। আমরা নিয়মিত টুর্নামেন্ট আয়োজন করব।

এদিকে উদ্বোধনী খেলায় মুখোমুখি হয় জাগৃতি ক্লাব ও ফিউচার ক্লাব। এতে ফিউচার স্পোর্টিং ক্লাবের সহজ জয়। জাগৃতি ক্লাবকে সহজে হারিয়ে টুর্নামেন্টে শুভ সূচনা করল ফিউচার স্পোর্টিং ক্লাব। ৪-০ গোলের বড় ব্যবধানে সহজ জয় পায় তবলছড়ি এলাকার ক্লাবটি। খেলার শুরুতে দুই দলই কিছুটা অগোছালো ফুটবল খেলতে থাকে। থেমে থেমে কিছু আক্রমণ করে ফিউচার ক্লাব। প্রথমার্ধের ১০ মিনিটের সময় সুযোগ কাজে লাগিয়ে গোল করে আসিফ।

দ্বিতীয়ার্ধের শুরু থেকে গোল শোধে মরিয়া না হয়ে নিজেদের রক্ষণভাগ রক্ষায় ব্যস্ত সময় পার করে জাগৃতি ক্লাব। রোহান মল্লিক অন্তু, রেজাউল করিম ও আলী হোসেন একটি করে গোল করে সহজ ছিনিয়ে নেয় ফিউচার ক্লাব।

উল্লেখ্য, রাঙামাটি জেলা পরিষদ অনুর্ধ্ব-১৬ ফুটবল টুর্নামেন্ট নামে আয়োজনের কথা ছিল কিন্তু শেষ মুহূর্তে জেলা পরিষদ অর্থিক সহায়তা না করায় টুর্নামেন্টের নাম পরিবর্তন করে রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থা অনুর্ধ্ব-১৬ ফুটবল টুর্নামেন্ট নামে আরম্ভ হয়েছে। টুর্নামেন্টে শহর ও উপজেলার ১৬টি ক্লাব অংশগ্রহণ করছে। বৃহস্পতিবার বিকাল ৩টায় মারী স্টেডিয়ামে রাঙামাটি ফুটবল একাডেমির মুখোমুখি হবে বি এম স্পোর্টিং ক্লাব।

Micro Web Technology

আরো দেখুন

মহালছড়িতে কেবল ওষুধের দোকান ছাড়া সবই বন্ধ

দুনিয়া জুড়ে ছড়িয়ে পড়া প্রাণঘাতী নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমন ঠেকাতে খাগড়াছড়ির মহালছড়িতে প্রশাসন ও সশস্ত্রবাহিনীর …

Leave a Reply