নীড় পাতা » ব্রেকিং » অবশেষে কাউখালী-রাঙামাটি বাস সার্ভিস চালু

অবশেষে কাউখালী-রাঙামাটি বাস সার্ভিস চালু

32দীর্ঘ প্রতিক্ষার পর অবশেষে কাউখালী-রাঙামাটি সড়কে বাস সার্ভিস চালু হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাঙামাটি জেলা প্রশাসক সামসুল আরেফিন আনুষ্ঠানিকভাবে এই সার্ভিসের শুভ উদ্বোধন করেন ।

বৃহস্পতিবার সকাল ৯ টায় রাঙামাটি শহরের পুরাতন বাস স্টেশন এলাকাস্থ রাঙামাটি-চট্টগ্রাম মোটর মালিক সমিতির কার্যালয় প্রাঙ্গনে এ সার্ভিসের উদ্বোধন করা হয় ।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাউখালী উপজেলা নির্বাহী অফিসার আফিয়া আখতার, রাঙামাটি প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াত হোসেন রুবেল, সাধারণ সম্পাদক ও দৈনিক রাঙামাটি সম্পাদক আনোয়ার আল হক, কাউখালী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জুয়েল প্রমুখ।

এছাড়া উপস্থিত ছিলেন চট্টগ্রাম-রাঙামাটি মোটর মালিক সমিতির সাধারণ সম্পাদক আবদুর রহমান, যুগ্ন সম্পাদক মনিরুল ইসলাম মনির, রাঙামাটি-চট্টগ্রাম মোটর মালিক সমিতির কার্যকরী সভাপতি মোঃ মঈন উদ্দিন সেলিম, যুগ্ন সম্পাদক আবদুস সালাম, রাঙামাটি-চট্টগ্রাম মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ আলম।

রাঙামাটি থেকে ছেড়ে আসা বাসটি সকাল পৌনে এগারটায় কাউখালী উপজেলা পরিষদ মাঠে এসে পৌছায়। এসময় ফুল দিয়ে যাত্রীদের বরণ করে নেন কাউখালী-রাঙামাটি সড়কে বাস সার্ভিস চালুর উদ্যোক্তা ও রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং মেডিকেল কলেজ বাস্তবায়ন সংগ্রাম কমিটির কাউখালীর আহ্বায়ক জিয়াউর রহমান জুয়েল। মিষ্টি মুখ করিয়ে বাস সার্ভিসের সফলতা কামনা করা হয়। এসময় উপস্থিত ছিলেন কাউখালী উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও বিআরডিবির সাবেক চেয়ারম্যান বেলাল উদ্দিন, কাউখালী কেন্দ্রীয় মসজিদের খতীব মোঃ গোলাম ফারুক, কাউখালী কলেজ ছাত্রদলের সভাপতি আব্দুল্লাহ তুহিন, উপজেলা নিবার্হী কর্মকর্তার কার্যালয়ের মামুন হাসান, ঘাগড়া ইউপি সদস্য যুবলাল চাকমা প্রমূখ।

সাংবাদিক জিয়াউর রহমান জুয়েল বলেন, কাউখালীবাসির দীর্ঘদিনের দাবী বাস্তবায়িত হওয়ায় সড়কটিতে যাত্রিদের সময় ও অর্থ সাশ্রয় হবে। দক্ষিণ এশিয়ার বৃহত্তম কাপ্তাই হৃদের সুস্বাদু মাছ যেমনি কাউখালীতে পৌছবে তেমনি শষ্যভান্ডার খ্যাত কাউখালী তাজা সবজি ও মৌসুমি ফল রাঙামাটিবাসি পাবেন। নায্যমূল্য পেয়ে লাভবান হবেন কৃষকও।

কাউখালী উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক ও বিআরডিবিরি সাবেক চেয়ারম্যান মোঃ বেলাল উদ্দিন রাঙামাটি কাউখালী বাস সার্ভিস চালু হওয়ার পেছনে যাদের অক্লান্ত পরিশ্রম আছে তাদের ধন্যবাদ জানিয়ে বলেন- বাস সার্ভিস চালু হওয়াতে কাউখালী বাসী খুবই আনন্দিত। যাতে এই সার্ভিস চালু সাথে সেজন্য বাস মালিক সমিতিকে অনুরোধ জানিয়েছেন।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply