নীড় পাতা » ব্রেকিং » অবরোধ প্রতিহতের ঘোষণা দিয়ে যুব ফ্রন্টের লাঠিমিছিল

অবরোধ প্রতিহতের ঘোষণা দিয়ে যুব ফ্রন্টের লাঠিমিছিল

PJFরাঙামাটি মেডিকেল কলেজ ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বিরোধীতাকারীদের প্রতিহতের ঘোষণা দিয়ে মাঠে নেমেছে পার্বত্য যুব ফ্রন্ট নামের পার্বত্য বাঙ্গালী ভিত্তিক একটি সংগঠন। শুক্রবার সন্ধ্যায় মেডিকেল কলেজের কার্যক্রম স্থগিতের দাবিতে পাহাড়ি ছাত্র পরিষদের শনিবারের ডাকা অবরোধের প্রতিবাদে লাঠি মিছিল করে সংগঠনটি।

শহরের বনরূপা থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে কাঠালতলী ঘুরে হ্যাপীর মোড় হয়ে আবারো বনরূপা চত্বরে রাস্তা অবরোধ করে সমাবেশ করে। এসময় অধা ঘন্টাব্যাপী সড়কের দুপাশে যান চলাচল বন্ধ থাকে।

পার্বত্য যুব ফ্রন্টের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোঃ শাহজাহানের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য পার্বত্য যুব ফ্রন্টের কেন্দ্রীয় উপদেষ্টা কাজি মোঃ জালোয়া, রাঙামাটি মেডিকেল কলেজ ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বাস্তবায়ন সংগ্রাম পরিষদের সদস্য সচিব আব্দুল্লাহ আল মামুন, এ সময় উপস্থিত ছিলেন সংগ্রাম পরিষদের আহবায়ক জাহাঙ্গির আলম মুন্না, পার্বত্য যুব ফ্রন্ট নেতা এম.এ হান্নান, মাসুদ পারভেজ, আলমগীর হোসেন, শ্রমিক নেতা রাসেল আহমেদ।

সমাবেশে বক্তারা বলেন, যারা মেডিকেল কলেজ ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বিরোধিতা করছে তারা দেশ ও জাতির শত্র“। তারা পার্বত্যবাসীর কল্যাণ চায় না। পার্বত্যবাসীর স্বার্থবিরোধী আর কোন প্রকার কর্মসূচী যারা দিবে তাদের বিরুদ্ধে কঠোরভাবে প্রতিরোধ গড়ে তোলা হবে বলে সমাবেশ থেকে ঘোষণা দেয়া হয়।
মেডিকেল কলেজ স্থাপনের প্রতিবাদে শনিবার পিসিপির ডাকা অবরোধের সমালোচনা করে বক্তারা অবরোধ প্রতিহতের ঘোষণা দেয়া হয়। এ সময় তারা শনিবার রাস্তায় অবস্থান নেয়ারও ঘোষণা দেন।

বক্তারা এ দৃুটি শিক্ষা প্রতিষ্ঠানের বিরোধী কার্যক্রম থেকে জেএসএসকে সরে আসার আহবান জানান।

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাইয়ে করোনা সংক্রমণ কমছে

প্রশাসনের কঠোর নজরদারি এবং থানা পুলিশের তৎপরতায় রাঙামাটির কাপ্তাইয়ে করোনা সংক্রমন হার কমছে। কাপ্তাই উপজেলা …

Leave a Reply