নীড় পাতা » ব্রেকিং » অবরোধের নামে রোজাদারদের হয়রানি করা হয়েছে

অবরোধের নামে রোজাদারদের হয়রানি করা হয়েছে

alবাংলাদেশ আওয়ামীলীগের গৌরবের ৬৭ বছর ও পবিত্র রমজান মাস উপলক্ষে রাঙামাটি জেলা আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে রাঙামাটি জিমনেসিয়াম মিলনায়তনে এই আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

জেলা আওয়ামীলীগের সভাপতি ও পার্বত্য মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার’র সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলো জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নিখিল কুমার চাকমা, সাধারণ সম্পাদক হাজি মুছা মাতব্বর, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু, পৌর মেয়র আকবর হোসেন চৌধুরীসহ অন্যন্যা নেতৃবৃন্দ।

সভাপতির বক্তব্যে জেলা আওয়ামীলীগের সভাপতি দীপংকর তালুকদার বলেন, রমজান মাস সিয়াম সাধনার মাস, এই মাসে ধর্মপ্রাণ মুসলমানরা রোজা রেখে আল্লাহর সন্তুষ্টি লাভের চেষ্টা করে। তাই এই মাসকে সম্মান করা সকল রাজনৈতিক সংগঠনের দায়িত্ব। কিন্তু আমরা দেখতে পাচ্ছি রাঙামাটি শহরের মত একটি শহরে একটি তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে আঞ্চলিক রাজনৈতিক সংগঠন অবরোধের নামে রোজাদার ধর্মপ্রাণ মানুষদেরকে হয়রানি করেছে। এমনটি আমরা কেউ আশা করি না।

তিনি আরো বলেন, বর্তমান বাংলাদেশে যে উন্নতি হয়েছে তা বিগত বছরগুলোর দিকে তাকালে বুঝা যায়। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ অনেক দূর এগিয়ে গেছে, আমরা আশা করি তিনি বাংলাদেশকে বিশ্বের মাঝে সর্বোচ্চ স্থানে পৌঁছে দিবেন। এই স্বপ্ন বাস্তবায়নে তিনি সকল নেতা-কর্মীদেরকে এক হয়ে দেশের জন্য কাজ করার আহ্বান জানান।

আলোচনা সভা শেষে মিলাদ পরিচালনা করা হয়। শেষে অতিথি ও নেতাকর্মীরা ইফতারে অংশ নেন।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্য বিভাগকে সুরক্ষা সামগ্রী দিলো রাঙামাটি রেড ক্রিসেন্ট

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রাঙামাটির ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রসমূহে স্বাস্থ্য …

Leave a Reply