নীড় পাতা » ব্রেকিং » অবরোধকারিদের হামলায় উপজেলা ভাইস চেয়ারম্যান আহত

অবরোধকারিদের হামলায় উপজেলা ভাইস চেয়ারম্যান আহত

DSC00276রাঙামাটির নানিয়ারচর উপজেলার বগাছড়িতে বাঙালি অবরোধকারিদের হামলায় আহত হয়েছেন উপজেলা ভাইস চেয়ারম্যান রন বিকাশ চাকমা।

বাঙালীদের অবরোধের মধ্যেই সোমবার বিকেলে নানিয়ারচর উপজেলা থেকে ১৪ মাইল এলাকায় একটি সভায় যোগ দেয়ার জন্য উপজেলা চেয়ারম্যানের পাজেরো জীপে করে যাচ্ছিলেন উপজেলা চেয়ারম্যান এডভোকেট শক্তিমান চাকমা,উপজেলা নির্বাহী অফিসার মো: নুরুজ্জামান,ভাইস চেয়ারম্যান রন বিকাশ চাকমা,নানিয়ারচর থানার অফিসার ইনচার্জ আব্দুর রশিদ।

পথিমধ্যে বগাছড়ি চৌরাস্তা এলাকায় অবরোধকারি বাঙালী পিকেটাররা গাড়ীটির গতিরোধ করে এবং গাড়ীর সামনে বসা রন বিকাশ চাকমাকে লাঠি দিয়ে আঘাত করলে তিনি আহত হন। তাৎক্ষনিকভাবে গাড়ীর সাথে থাকা পুলিশ এবং পাশ্ববর্তী স্থান থেকে ছুটে আসা সেনা সদস্যরা গাড়ীটিকে উদ্ধার করে নিরাপদে পৌঁছে দেয়। আহত উপজেলা ভাইস চেয়ারম্যান রন বিকাশ চাকমাকে রাঙামাটি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি মাথায় এবং হাতে আঘাত পেয়েছেন বলে জানিয়েছেন রাঙামাটি সদর হাসপাতালের চিকিৎসকরা।

নানিয়ারচর থানার অফিসার ইনচার্জ আব্দুর রশীদ ঘটনা সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, আমরা একটি সভায় যাচ্ছিলাম,এসময় বগাছড়ি চৌরাস্তা এলাকায় একদল বাঙালী আমাদের গাড়ীটি আটকে দেয়,সেখানে ভাইস চেয়ারম্যান আহত হয়েছেন। তাকে চিকিৎসার জন্য রাঙামাটি সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাইয়ে করোনা সংক্রমণ কমছে

প্রশাসনের কঠোর নজরদারি এবং থানা পুলিশের তৎপরতায় রাঙামাটির কাপ্তাইয়ে করোনা সংক্রমন হার কমছে। কাপ্তাই উপজেলা …

Leave a Reply