নীড় পাতা » খাগড়াছড়ি » অপহরণের কারণ জানেন না টিনটিন ও রিকি !

অপহরণের কারণ জানেন না টিনটিন ও রিকি !

khagrachari-Pic-editরাঙামাটির নানিয়ারচর হতে অপহরণের ৫ দিন পর উদ্বার হওয়া সঙ্গীতশিল্পি সৌরভ চাকমা টিনটিন ও নবজিৎ চাকমা রিকি জানিয়েছেন, তাদেরকে কি কারনে অপহরণ করা হয়েছে বা কারা অপহরণের সাথে জড়িত তা জানেন না তারা । মুক্তিপণ দেয়া কিংবা উদ্ধার প্রক্রিয়ার বিষয়টি সম্পর্কেও তারা কিছুই অবহিত নন। শুক্রবার রাতে নানিয়ারচরের ক্যাঙ্গালছড়ির মেজরপাড়া থেকে উদ্বার হন সৌরভ চাকমা ও নবজিৎ চাকমা রিকি। রাতেই তাদেরকে খাগড়াছড়ি সেনানিবাসে নিয়ে আসা হয়। গত ১৪ এপ্রিল খাগড়াছড়িতে বিজু উৎসবের নিমন্ত্রন খেয়ে রাঙামাটিতে ফেরার পথে অপহরণের শিকার হয়েছিলেন তারা।
উদ্বার হওয়া ২ জনকে শনিবার সকাল ১১টায় সাংবাদিকদের মুখোমুখি করা হয়। সকাল ১১টার দিকে খাগড়াছড়ি সেনানিবাসের রিজিয়ন দপ্তরে ব্রিফিং এর আয়োজন করা হয়।
এ সময় সৌরভ চাকমা ও নবজিৎ চাকমা রিকি সাংবাদিকদের জানান, এই ক‘দিনে তাদেরকে একাধিক জায়গায় স্থানান্তর করা হলেও নির্যাতন করা হয়নি। তবে, মাথার ওপর দিয়ে হেলিকপ্টার উড়লেই ভয় লাগতো, কোন অঘটন ঘটে কিনা। তারা উদ্বার হওয়ার ক্ষেত্রে সেনাবাহিনী, র‌্যাবসহ আইন শৃংখলাবাহিনীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তবে, সেনাবাহিনী ও র‌্যাব এ বিষয়ে কোন কথা বলেনি।
উল্লেখ্য যে, সৌরভ চাকমা টিনটিন হলেন পিডিবির সাবেক নির্বাহী প্রকৌশলী সুজিত চাকমার পুত্র এবং ব্রিগেডিয়ার জেনারেল তুষার কান্তি চাকমার জামাতা। তার বড় ভাই কিংশুক চাকমা বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক ফুটবলার। সৌরভ পেশায় সংগীত শিল্পী।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply