নীড় পাতা » ব্রেকিং » অপসারিত হল পরিত্যক্ত ঝুঁকিপূর্ণ ভবন

ফলোআপ

অপসারিত হল পরিত্যক্ত ঝুঁকিপূর্ণ ভবন

গত ১৪ জুলাই দৈনিক পার্বত্য চট্টগ্রাম পত্রিকায় ‘পরিত্যক্ত ভবনের ঝুঁকিতে এলাকবাসী’ শিরোনামে সংবাদ প্রকাশের পর অপসারিত হল তবলছড়ি পর্যটন রোডের পরিত্যক্ত বাড়িটি। সংবাদ প্রকাশের পর জেলা প্রশাসন থেকে নির্দেশনা প্রদানের মাধ্যমে বাড়ির মালিক ঝুঁকিপূর্ণ ভবনের পিলার ও ছাদ ভেঙ্গে ফেলে। এতে সন্তোষ প্রকাশ করেছে এলাকাবাসী। এলাকার বাসিন্দা হাবিবুর রহমান বলেন, ভবনটি ভাঙ্গাতে আমরা অনেক স্বস্তি পাচ্ছি।

এদিকে পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান বাবু বলেন, আমি ব্যক্তিগতভাবে বাড়ির মালিককে পূর্বে অনেকবার বলেছি কিন্তু তিনি শুনেন নাই। দৈনিক পার্বত্য চট্টগ্রাম পত্রিকায় সংবাদ প্রকাশের পর জেলা প্রশাসন ভবনটি সরিয়ে ফেলার নিয়ে নির্দেশনা প্রদান করেন সে অনুযায়ী ভবনটি ভেঙ্গে ফেলা হয়েছে।

উল্লেখ্য, ২০১৭ সালের পাহাড় ধসে পর্যটন রোডের আব্দুল লতিফের বাড়িটি ক্ষতিগ্রস্ত হয়, তখন বাড়ির উপরের কাঁচা অংশটি সরিয়ে ফেললেও পিলার এবং ভবনের ছাদটি থেকে যায় এবারের টানা বর্ষণে আরো ঝুঁকি বেড়ে যায় এলাকাবাসীর।

Micro Web Technology

আরো দেখুন

লংগদুতে দুর্যোগ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

রাঙামাটির লংগদুতে উপজেলা পর্যায়ে ‘দুর্যোগবিষয়ক স্থায়ী আদেশাবলী (এসওডি)-২০১৯’ অবহিতকরণ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার লংগদু …

Leave a Reply