নীড় পাতা » পাহাড়ে নির্বাচনের হাওয়া » ‘অপপ্রচার যতই হোক পার্বত্য এলাকার মানুষ প্রতীক চিনতে ভুল করবেনা’

‘অপপ্রচার যতই হোক পার্বত্য এলাকার মানুষ প্রতীক চিনতে ভুল করবেনা’

KAPTAI-3রাঙামাটি সংসদীয় আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী দীপঙ্কর তালুকদার আগামী ৫ জানুয়ারির নির্বাচনে নৌকায় ভোট দিতে জনগনের প্রতি আহবান জানিয়েছেন। তিনি বলেন, পার্বত্য চট্টগ্রামে শান্তির সুবাতাস এনে দিয়েছে নৌকা। শান্তি অব্যাহত রাখতে নৌকাকে আবার নির্বাচিত করতে তিনি দলমত নির্বিশেষে সকলের প্রতি এই আহবান জানান।
দীপঙ্কর তালুকদার কাপ্তাই উপজেলার চন্দ্রঘোনায় এক পথসভায় উপস্থিত জনগনের উদ্দেশ্যে বলেন, আমাদের চেহারা দেখে নয়, উন্নয়ন কাজ দেখে নৌকায় ভোট দেবেন। বিগত সময়ে আওয়ামী লীগ স্থানীয় উন্নয়নে কি ভূমিকা রেখেছে তা যাচাই করুন। আপনাদের বিচারে যদি মনে হয় আওয়ামী লীগ ভালো কাজ করেছে তা হলে ৫ জানুয়ারি নির্বাচনের দিন দল বেঁধে ভোট কেন্দ্রে গিয়ে নৌকায় ভোট দেবেন।

দীপংকর তালুকদার বলেন, একটি মহল রাঙামাটি জেলায় আওয়ামী লীগের উন্নয়ন কাজ চোখে দেখেনা, কিন্তু সমালোচনা করতে ছাড়েনা। নিজেরা কোন কাজ করবেনা, আবার অন্য কেউ জনস্বার্থে কাজ করলে সেটাও তারা দেখবেনা। দীপঙ্কর তালুকদার বলেন, অপপ্রচার যতই হোক পার্বত্য এলাকার মানুষ তাদের প্রতীক চিনতে ভুল করবেনা। তিনি বলেন বিগত ৫ বছরে সম্প্রীতির যে সুদৃঢ় অবস্থান পার্বত্য এলাকায় তৈরি হয়েছে তা ঠুনকো অপপ্রচারে ভেঙে যাবার নয়। তিনি দলীয় নেতা কর্মীদের বাড়ি বাড়ি গিয়ে সবাইকে নৌকায় ভোট দেবার জন্য উদ্বুদ্ধ করারও পরামর্শ দেন।

Micro Web Technology

আরো দেখুন

মহিলা কাউন্সিলর হলেন জোসনা-নির্মলা ও জুবায়তুন

রাঙামাটি পৌরসভার ৯ ওয়ার্ডকে তিনভাগে বিভক্ত করে সৃষ্ট তিনটি নারী ওয়ার্ডে কাউন্সিলর হিসেবে যথাক্রমে নির্বাচিত …

Leave a Reply