নীড় পাতা » পাহাড়ের সংবাদ » অন্যকে ফাঁসাতে গিয়ে নিজেরাই ফাঁসলেন…

অন্যকে ফাঁসাতে গিয়ে নিজেরাই ফাঁসলেন…

protarokkkkবাকীতে বই বিক্রি না করায় দোকানদারকে দেখে নেয়ার হুমকি দিয়ে পরে দোকানদারকে ফাঁসাতে গিয়ে নিজেরাই ফেঁসে গিয়ে এখন থানা হাজতে ঠিকানা হয়েছে শাহাদাৎ হোসেন (শাহা) এবং সূচী প্রভাত চাকমা মাষ্টার (৫০)’র। সোমবার রাঙামাটির লংগদু উপজেলা সদরে এঘটনাটি ঘটেছে।

লংগদু থানা সূত্রে জানাগেছে, শাহাদাৎ হোসেন ওরপে শাহা (৪২) নামের এই ব্যাক্তি অনেক দিন ধরে নিজেকে গোয়েন্দা কর্মী, কখনও সাংবাদিক, আবার কখনও সেনাবাহিনী ও পুলিশের সোর্স বলে পরিচয় দিয়ে বিভিন্ন লোক জনের সাথে প্রতারণা করে আসছিলো।

সোমবার লংগদু সদরে কানন লাইব্রেরীর মালিক মিটুন বড়ুয়ার কাছে বাকীতে বই দিতে বললে লাইব্রেরীর মালিক বাকীতে বই বিক্রিতে অপারগতা জানালে এনিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে এক পর্যায়ে শাহাদাৎ হোসেন শাহা ওই লাইব্রেরীর মালিককে দেখে নেয়ার হুমকি দেয়।

উপজেলার বড় কাট্টলী ভেঙ্গীছড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক সূচী প্রভাত চাকমার সাথে যোগ সাজস করে কানন লাইব্রেরীর দোকানের ভিতরে গোপনে পলিথিনের মোড়কে করে কিছু বিস্ফোরক (বারুদ) রেখে দিয়ে ঐ দোকানে অস্ত্র আছে বলে সেনাবাহিনী ও পুলিশকে খবর দেয় তারা। সেনাবাহিনীর দুটি দল ও লংগদু থানা পুলিশ তন্ন তন্ন করে খুঁজে এক জায়গায় একশ গ্রাম বিস্ফোরক ছাড়া আর কোন কিছুই পায়নি। পরে পুলিশ প্রতারক শাহাদাৎ হোসেন শাহা ও সূচী প্রভাত চাকমাকে প্রতারণা ও অন্যকে ফাঁসানোর দায়ে আটক করে।

লংগদু থানার অফিসার ইনচার্জ আবুল কালাম চৌধুরী জানিয়েছেন, প্রতারনা ও প্রশাসনকে হয়রানির অভিযোগে আটককৃতদের নামে মামলার করা হবে।

Micro Web Technology

আরো দেখুন

বিবর্ণ পাহাড়ের রঙিন সাংগ্রাই

নভেল করোনাভাইরাসের আগের বছরগুলোতে এই সময় উৎসবে রঙিন থাকতো পাহাড়ি তিন জেলা। এই দিন পাহাড়ে …

Leave a Reply