নীড় পাতা » ব্রেকিং » অনুশীলনে ব্যস্ত রাঙামাটির ফুটবলাররা

বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশীপ ফুটবল

অনুশীলনে ব্যস্ত রাঙামাটির ফুটবলাররা

আসন্ন বঙ্গবন্ধু ন্যাশনাল চ্যাম্পিয়নশীপে অংশগ্রহণের জন্য অনুশীলনে ব্যস্ত সময় পার করছে রাঙামাটি জেলা ফুটবল দল। প্রতিদিন মারী স্টেডিয়ামে জেলার জন্য ভালো ফলাফলের আশায় ঘামঝরা অনুশীলন করছে দলের সদস্যরা। রাঙামাটি জেলা থেকে ১৮ জন ফুটবলার নিয়ে গঠন করা হয়েছে এবারের জেলা ফুটবল দল।

গতকাল মারী স্টেডিয়ামে গিয়ে দেখা যায়, খেলোয়াড়রা মনযোগ দিয়ে অনুশীলন করছে আর তাদের সাথে আছে জেলা ফুটবলের কর্তারা। আগামী ১৭ জানুয়ারি কক্সবাজার স্টেডিয়ামে রাঙামাটি জেলা দল মুখোমুখি হবে কক্সবাজার জেলা দলের সাথে। একই সাথে ২০ জানুয়ারি কক্সবাজার জেলা দল রাঙামাটি মারী স্টেডিয়ামে অংশ নিবে রাঙামাটি জেলা দলে বিপরীতে।

রাঙামাটি জেলা দলের অধিনায়ক প্রদীপ বড়ুয়া বলেন, আমরা আমাদের সবটুকু দিয়েই চেষ্টা করব ভালো কিছু করার জন্য এবং জয়ের লক্ষ নিয়েই মাঠে নামব আমরা।

জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি সাইফুল ইসলাম ভুট্টো বলেন, আমরা আমাদের সীমিত সাধ্যের মধ্যে চেষ্টা করছি ভালো ফলাফলের। আমাদের খেলোয়াড়রাও খুবই আন্তরিক রাঙামাটি জেলা দলের জন্য।

উল্লেখ্য, আগামীকাল (১৬ জানুয়ারি) রাঙামাটি ছাড়বে জেলা দল। দলের কোচ হিসেবে থাকবেন সাবেক ফুটবলার রতন বড়ুয়া এবং ম্যানেজার থাকবেন সাবেক ফুটবলার মো. সবুর।

Micro Web Technology

আরো দেখুন

নানিয়ারচর সেতু : এক সেতুতেই দুর্গমতা ঘুচছে তিন উপজেলার

কাপ্তাই হ্রদ সৃষ্টির ৬০ বছর পর এক নানিয়ারচর সেতুতেই স্বপ্ন বুনছে রাঙামাটি জেলার দুর্গম তিন …

Leave a Reply