নীড় পাতা » খেলার মাঠ » অনিয়মিত হয়ে পড়া ক্রিকেট লীগ চালু ও বাৎসরিক ক্রিকেট ক্যালেন্ডার প্রণয়ণের দাবি

অনিয়মিত হয়ে পড়া ক্রিকেট লীগ চালু ও বাৎসরিক ক্রিকেট ক্যালেন্ডার প্রণয়ণের দাবি

cricket-picরাঙামাটি জেলা ক্রিকেটার্স এসোসিয়েশন কর্তৃক আয়োজিত টেপটেনিস টি-২০ ক্রিকেট (টিভি কাপ) টুর্ণামেন্ট-২০১৪ রাঙামাটি শহরের ফিসারী ঘাট সংলগ্ন রাঙামাটি বিজ্ঞান ও শিল্প গবেষনা ইনিস্টিটিউট মাঠে শনিবার ঘটিকায় শুভ উদ্ভোধন করা হয়েছে। প্রতিযোগিতায় ১৪ টি দল অংশ গ্রহন করছে।

উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,রাঙামাটি পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ রবিউল আলম (রবি),রাঙ্গামাটি জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারন সম্পাদক মোঃ শফিউল আজম,রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার সাবেক ক্রিকেট উপ-পরিষদের সদস্য সচিব আবু সাদাৎ মো:সায়েম,প্রতিভা ক্্িরকেট ক্লাবের সহ-সভাপতি পুলক বড়–য়াসহ বিভিন্ন ক্লাব ও সংগঠনের খেলোয়ার ও সংগঠকবৃন্দ।
উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টুর্ণামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক ও জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট উপপরিষদের সদস্য,রাঙামাটি আম্পায়ারস্ ও স্কোরার এসোসিয়েশনের সহ-সাধারন সম্পাদক মোঃ নাছির উদ্দিন সোহেল।

bangabandu-team
উদ্বোধনী খেলায় বিজয়ী দল বঙ্গবন্ধু স্মৃতি সংসদ

সভায় অতিথিবৃন্দ তাদের বক্তব্যে তৃনমূলে ক্রিকেটের প্রসারে টূর্ণামেন্টের আয়োজকদের এই উদ্যেগকে স্বাগত জানান। রাঙামাটি ক্রিকেটের প্রসারে সর্বাত্মক সহযোগিতা করার আশ্বাস দেন। জেলা ক্রীড়া সংস্থার প্রতি নিয়মিত ক্রিকেট আয়োজনের আহবান জানান। অনিয়মিত হয়ে পড়া ১ম বিভাগ ক্রিকেট লীগ,টি-২০ লীগসহ সব ধরনের ক্রিকেট লীগ বাৎসরিক ক্যালেন্ডার ভিত্তিক যথা সময়ে আয়োজনের অনুরোধ জানান।
উদ্ভোধনী খেলায় মুখোমুখি হন রফিকস্মৃতি ক্রিকেট ক্লাব ও বঙ্গবন্ধুস্মৃতি সংসদ।cricket-pic-02
রফিকস্মৃতি ক্রিকেট ক্লাব টসে জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয়।নির্ধারিত ওভারে ৬ উইকেট হারিয়ে ১৩৪ রান করে। দলের পক্ষে রুমি ২৭ ও বাবু ১৯ রান করেন।বঙ্গবন্ধুস্মৃতি সংদের সায়েম ৪ উইকেট নেন।
১৩৫ রানের টার্গেটে ব্যাট করতে নেমে বঙ্গবন্ধুস্মৃতি সংসদ নির্ধারিত ওভারে৮ উইকেটে ১০১ রানে থেমে যান। ফলে ৩৩ রানে পরাজিত হয় রফিকস্মৃতির কাছে। দলের পক্ষে কাউসার সর্বোচ্চ ৫০ রান করেন। রফিক স্মৃতির বাবু র্দুদান্ত বোলিং করে ৫ উইকেট নেন। অলরাউন্ড নৈপুণ্যের জন্য রফিকস্মৃতি ক্লাবের বাবু ম্যান অব দি ম্যাচ নির্বাচিত হন।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্য বিভাগকে সুরক্ষা সামগ্রী দিলো রাঙামাটি রেড ক্রিসেন্ট

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রাঙামাটির ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রসমূহে স্বাস্থ্য …

Leave a Reply