নীড় পাতা » খাগড়াছড়ি » অথচ চোর ভেবে মুচলেকায় ছেড়ে দেয়া হচ্ছিল !

অথচ চোর ভেবে মুচলেকায় ছেড়ে দেয়া হচ্ছিল !

রাতে খাগড়াছড়ি শহরের পেরাছড়া এলাকায় বাড়িতে ঢুকে চুরির চেষ্টা করে রবিউল ইসলাম (২৬)। বাড়ির লোকজনের চিৎকারে সে পালিয়ে যায়। ফেলে যায় তাঁর ব্যবহৃত মোবাইলটি। গৃহকত্রী সুইচিংথুই মারমা মোবাইলটি পুলিশকে দিয়ে বলে আটকের পর মুচলেকায় তাকে যেন ছেড়ে দেয়।

গৃহকত্রীর এমন ধারণায় স্বাভাবিকভাবে আগাচ্ছিল ঘটনা। পুলিশ মুঠোফোনের সহযোগিতায় ত্বরিত ব্যবস্থা নিয়ে রবিউল ইসলামকে আটক করে। আর আটকের পর সে পুলিশকে দেয় চাঞ্চল্যকর তথ্য। মূলত কাজের মেয়েকে ধর্ষণের উদ্দেশ্যে সে ওই বাড়িতে যায় বলে জানায়। তার এমন স্বীকারোক্তিতে হতভম্ব উপস্থিত সকলে।

গত সোমবার (২৬ অক্টোবর) ঘটনা ঘটলেও খাগড়াছড়ি সদর থানায় মামলা হয়েছে মঙ্গলবার বিকালে। ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক রবিউল ইসলাম (২৬) শহরের নয়নপুর এলাকার বাসিন্দা। সে খাগড়াছড়ি পৌর এলাকার ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের কর্মী বলে শোনা গেলেও আওয়ামীলীগ তা অস্বীকার করেছে।

খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ রশীদ জানান, ঘটনায় জড়িত থাকার অভিযোগে রবিউল ইসলামকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে।

পুলিশ জানিয়েছে, গত সোমবার রাতে জেলা শহরের আপার পেরাছড়া পুলিশ ক্যাম্প এলাকায় সদর উপজেলা আওয়ামীলীগের সভানেত্রী সুইচিংথুই মারমার বাড়িতে ঢুকে বাড়ির কাজের মেয়েকে ধর্ষণের চেষ্টা করে রবিউল ইসলাম। বিষয়টি টের পেয়ে তাকে ধাওয়া দিলে সে পালিয়ে যায়। পরে খোঁজাখুজির পর তার ফেলে যাওয়া মোবাইল ফোনের সূত্র ধরে পরদিন মঙ্গলবার পুলিশ তাকে আটক করেছে।

এই ঘটনায় মঙ্গলবার গৃহকত্রী সুইচিং থুই মারমা বাদী হয়ে খাগড়াছড়ি সদর থানায় মামলা দায়ের করেছেন। বুধবার দুপুরে আমলী আদালতের একজন ম্যাজিস্ট্রেট শ্লীলতাহানির শিকার মেয়েটির ১৪৪ ধারায় জবানবন্দী নিয়েছেন।

সুইচিংথুই মারমা জানিয়েছেন, লোকটি এরআগেও তার কাজের মেয়েকে উত্ত্যক্ত করেছে। ওই রাতে ধর্ষণ চেষ্টার কারণে মেয়েটির পরনে  থাকা কাপড় ছিড়ে গেছে। কিন্তু বিষয়টি তাৎক্ষণিক চুরির ঘটনা বলে মনে হয়েছে।

স্থানীয় একাধিক সূত্র জানিয়েছে, রবিউল ইসলাম ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের কর্মী।

তবে সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাবেদ হোসেন জানান, ‘এই নামে তাদের কোন নেতা বা কর্মী নেই।’

Micro Web Technology

আরো দেখুন

রাঙামাটিতে এক দিনেই ১১ জনের করোনা শনাক্ত

শীতের আবহে হঠাৎ করেই পার্বত্য চট্টগ্রামের রাঙামাটি জেলায় করোনা সংক্রমণে উল্লম্ফন দেখা দিয়েছে। বিগত কয়েকদিনের …

Leave a Reply