নীড় পাতা » খেলার মাঠ » অঘোষিত ‘ফাইনাল’ আজ,রাঙামাটি সদর মুখোমুখি হচ্ছে কাপ্তাই উপজেলার

অঘোষিত ‘ফাইনাল’ আজ,রাঙামাটি সদর মুখোমুখি হচ্ছে কাপ্তাই উপজেলার

1111রাঙামাটি জেলা প্রশাসক গোল্ডকাপের অঘোষিত ফাইনাল আজ। প্রতিযোগিতার প্রথম সেমিফাইনালে আজ চিং হ্লা মং চৌধুরী মারি স্টেডিয়ামে বিকেল তিনটায় হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি হচ্ছে স্বাগতিক রাঙামাটি সদর উপজেলা দল এবং বরাবরই শক্তিশালী দল হিসেবে বিবেচিত কাপ্তাই উপজেলা দল।
উভয় দলই নিজেদের সর্বশেষ ম্যাচে ভালো খেলা উপহার দিয়ে জয়লাভ করেছে। রাঙামাটি সদর উপজেলা দল বাঘাইছড়ি উপজেলাকে ৩-২ গোলে পরাজিত করে আর কাপ্তাই উপজেলা দল দুর্বল রাজস্থলীকে ৭-০ গোলের বন্যায় ভাসিয়ে সেমিফাইনালের টিকেট পায়।

এ টুর্নামেন্টের সবচেয়ে শক্তিশালী দল হিসেবে বিবেচনা করা হচ্ছে এ দুইটি দলকে। জেলা দলের তারকা খেলোয়াড়ে ঠাসা এ দুই দলের খেলা আজ দর্শকদের প্রাণ জুড়াবে বলেই মনে করছেন স্থানীয় ফুটবল বোদ্ধারা। আর তাই আজকের খেলা উপভোগে মাঠে দর্শকদের ঢল নামবে তা সহজেই অনুমেয়। সেরা দুটি দলের সেমিফাইনালে দেখা হয়ে যাওয়ায় অনেকে হতাশ হলেও আজ জমজমাট ফুটবল লড়াই দেখার প্রত্যাশা জিইয়ে রেখে ঠিকই মাঠমুখি হবেন তারা।

রাঙামাটি সদর উপজেলা যেমন জন্ম দিয়েছে অরুন,বরুন,কিংশুক,পরিতোষ দেওয়ানসহ অসংখ্য কৃতি ফুটবলারের তেমনি কাপ্তাই উপজেলা থেকেও ছোট কামাল,টিপু,বিপ্লব মারমাসহ অসংখ্য তারকা খেলোয়াড় জন্ম নিয়েছে যারা জাতীয় দলসহ একদা কাঁপিয়েছেন দেশ বিদেশের খেলার মাঠ।

তাই ফুটবল ঐতিহ্যের ধারক এই দুই উপজেলার খেলা উপভোগ করতে আজ মাঠে দর্শকের বাধভাঙ্গা জোয়ার নামবে বলেই ধারণা। হরতালের কারণে দুর থেকে মাঠে আসা নিয়ে বিড়ম্ভনায় পড়তে হতে পারে দর্শকদের। কিন্তু আশার কথা হলো,রবিবার রাঙামাটির একটি ফেসবুক গ্রুপে (Rangamati Hill Tract) দর্শকদের খেলা দেখায় বিড়ম্ভনার বিষয়ে প্রশাসনের দৃষ্টি আকর্ষন করার পর জেলা প্রশাসক মোঃ মোস্তফা কামাল,জেলা ফুটবল এসোসিয়েশন এর সভাপতি পৌর মেয়র সাইফুল ইসলাম ভূট্টো,কাপ্তাই উপজেলা ভাইস চেয়ারম্যান দিলদার হোসেন এই বিষয়ে সোমবার সকালেই ১৮ দলীয় জোটের সিনিয়র নেতাদের সাথে কথা বলে একটি ইতিবাচক সিদ্ধান্ত নেয়ার কথা জানিয়েছেন।

রাঙামাটির ফুটবলপ্রেমি দর্শকদের আবেগ আর অনুভূতি বিবেচনায় নিয়ে বিরোধীজোট যদি আজ খেলার সময় হরতাল কিছুটা শিথিল করে,তাহলে নিশ্চিত আজ রাঙামাটির চিং হ্লা মং মারি স্টেডিয়াম দর্শকে পূর্ণ হয়ে উঠবে কানায় কানায়।

উপচে পড়া ক্রীড়ামুদে দর্শক উপস্থিতিতে রাঙামাটির ফুটবলের ঐতিহ্য বহন করা দুইটি দল আজ নিজেদের সেরা খেলাটাই উপহার দিবে,এমন প্রত্যাশা সবার।

Micro Web Technology

আরো দেখুন

সাপছড়িতে স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

ইউনিয়ন পর্যায়ে ফুটবল অনুশীলনে যুব সমাজকে সম্পৃক্ত করে জাতীয় মানের খেলোয়াড় তৈরির প্রয়াসে রাঙামাটি সদর …

Leave a Reply