নীড় পাতা » ব্রেকিং » অগ্নিদুর্গতদের পাশে ঊষাতন-চিনু-নিখিল

অগ্নিদুর্গতদের পাশে ঊষাতন-চিনু-নিখিল

mpরাঙামাটি শহরের পাবলিক হেলথ এলাকায় সোমবার সকালে সংঘটিত অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের ত্রান সহায়তা করেছেন রাঙামাটির সংসদ সদস্য ঊষাতন তালুকদার এমপি, পার্বত্য জেলার সংরক্ষিত মহিলা সাংসদ ফিরোজা বেগম চিনু এমপি এবং রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান নিখিল চাকমা। জেলা প্রশাসকের তহবিল থেকে উষাতন ও চিনু এবং পরিষদের নিজস্ব তহবিল থেকে নিখিল এই ত্রান বিতরণ করেছেন।
বুধবার অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের জেলা প্রশাসনের ত্রাণ তহবিল থেকে ঊষাতন তালুকদার ও ফিরোজা বেগম চিনু ক্ষতিগ্রস্তদের নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ করেন। ক্ষতিগ্রস্তদের নির্ণয় করে এই অর্থ দেওয়া হয়। কম ক্ষতিগ্রস্তদের ১০০০ (একহাজার টাকা) করে, যারা ভাড়ায় থাকতেন তাদের ১৫০০ (একহাজার পাচশত টাকা) করে, যারা বাড়ির মালিক তাদের ৬০০০ (ছয় হাজার টাকা) করে দেওয়া হয়। এই সময় রাঙামাটি সদর উপজেলার নির্বাহী অফিসার রুমানা রহমান শম্পা উপস্থিত ছিলেন।

এছাড়াও বুধবার সকালে সংরক্ষিত মহিলা সাংসদ ফিরোজা বেগম চিনু ও জেলা পরিষদের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা ক্ষতিগ্রস্তদের ১টি করে কম্বল, ২টি করে মশারি ও প্রত্যেককে ৫০০০ (পাচ হাজার) টাকা করে প্রদান করেন।

প্রসঙ্গত, রাঙামাটি শহরে সোমবার সকাল আনুমানিক সাড়ে নয়টায় পাবলিক হেলথ এলাকায় ভয়াবহ অগ্নিকান্ডের সূত্রপাত হয় এবং প্রায় ১ ঘন্টা চেষ্টার পর সাড়ে দশটার দিকে আগুন নিয়ন্ত্রনে আনে। স্থানীয়ারা জানান রান্নার চুলা থেকে আগুনের সূত্রপাত হয়েছে। এই আবাসিক এলাকায় অগ্নিকান্ডে পুড়ে যাওয়া ত্রিশটি স্থাপনা মূলত: বসত ও ফার্নিচারের দোকান বলেও জানিয়েছে এলাকার স্থানীয় লোকজন।

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাইয়ে করোনা সংক্রমণ কমছে

প্রশাসনের কঠোর নজরদারি এবং থানা পুলিশের তৎপরতায় রাঙামাটির কাপ্তাইয়ে করোনা সংক্রমন হার কমছে। কাপ্তাই উপজেলা …

Leave a Reply