নীড় পাতা » ব্রেকিং » অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের পাশে দীপংকর-উষাতন-চিনু-ভূট্টো

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের পাশে দীপংকর-উষাতন-চিনু-ভূট্টো

01রাঙামাটি শহরের পাবলিক হেলথ এলাকায় গত সোমবার সকালে সংঘটিত অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের পৃথক পৃথকভাবে সহায়তা করেছেন রাঙামাটি জেলা আওয়ামীলীগ সভাপতি ও সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার,রাঙামাটির সংসদ সদস্য উষাতন তালুকদার,সংরক্ষিত এমপি ফিরোজা বেগম চিনু এবং রাঙামাটি পৌরসভার মেয়র সাইফুল ইসলাম ভূট্টো।
মঙ্গলবার অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের ত্রাণ সহায়তা দিয়েছেন রাঙামাটি জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার। জেলা আওয়ামীলীগ পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত ৬২টি পরিবারের জন্য ১টি করে শাড়ি, ১ করে লুঙ্গি ও ১ টি করে গামছা দেওয়া হয়েছে এবং এই সাহায্য চলমান থাকবে বলে জানিয়েছেন দীপংকর তালুকদারের ব্যক্তিগত সহকারী প্রকাশ চাকমা। এই সাহায্য জেলা আওয়ামীলীগ এর পক্ষ থেকে দেওয়া হয়েছে বলেও জানিয়েছেন তিনি। 02
এই সময় তিন পার্বত্য জেলার মহিলা সাংসদ ফিরোজা বেগম চিনু, জেলা ছাত্রলীগের সভাপতি শাহ এমরান রোকনসহ জেলা আওয়ামীলীগের ৮নং ওয়ার্ডের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এছাড়াও সংসদ সদস্য উষাতন তালুকদার ক্ষতিগ্রস্ত প্রত্যেককে ১০ কেজি করে চাল সহযোগিতা করেছে আর রাঙামাটি পৌরসভার পক্ষ থেকে মেয়র সাইফুল ইসলাম ভূট্টো প্রত্যেক পরিবারকে ১ টি করে কম্বল, ২০ কেজি চাল ও জমির মালিকদের দুই হাজার টাকা ও ভাড়াটিয়াদের এক হাজার টাকা করে নগদ টাকা,কাপড় ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি বিতরণ করেন।

এর আগে রাজবাড়ী এলাকাবাসীর পক্ষ থেকে প্রতিটি পরিবারকে ৫ কেজি করে চাউল দেওয়া হয়। বিপ্লব দেবনাথ জানিয়েছে, আমরা রাজবাড়ী এলাকাবাসীর পক্ষ থেকে এই সব ক্ষতিগ্রস্তদের সামান্য কিছু দেওয়ার চেষ্টা করছি। 03

প্রসঙ্গত, রাঙামাটি শহরে সোমবার সকাল আনুমানিক সাড়ে নয়টায় পাবলিক হেলথ এলাকায় ভয়াবহ অগ্নিকান্ডের সূত্রপাত হয় এবং প্রায় ১ ঘন্টা চেষ্টার পর সাড়ে দশটার দিকে আগুন নিয়ন্ত্রনে আনে। স্থানীয়রা জানান রান্নার চুলা থেকে আগুনের সূত্রপাত হয়েছে। এই আবাসিক এলাকায় অগ্নিকান্ডে পুড়ে যাওয়া ত্রিশটি স্থাপনা মূলত: বসত ও ফার্নিচারের দোকান বলেও জানিয়েছে এলাকার স্থানীয় লোকজন।

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাইয়ে করোনা সংক্রমণ কমছে

প্রশাসনের কঠোর নজরদারি এবং থানা পুলিশের তৎপরতায় রাঙামাটির কাপ্তাইয়ে করোনা সংক্রমন হার কমছে। কাপ্তাই উপজেলা …

Leave a Reply